ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরে গৃহবধূর পা বাঁধা মরদেহ মিলল খালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
সুবর্ণচরে গৃহবধূর পা বাঁধা মরদেহ মিলল খালে

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় বিবি হালিমা বেগম (৪৭) নামে এক গৃহবধূকে হত্যার পর মরদেহ খালে ফেলে গেছে দুর্বৃত্তরা।  

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চর পানা উল্যাহ গ্রামের মালেক খাল থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে গতকাল বুধবার রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ড ঘটে বলে ধারণা করছে স্থানীয়রা।   

নিহত বিবি হালিমা উপজেলার চরজব্বর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চর পানা উল্যাহ গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী। তিনি ৫ সন্তানের জননী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই নারী একাই স্বামীর বাড়িতে থাকতেন। গত ১০-১২ বছর তার সঙ্গে স্বামীর সম্পর্ক ছিন্ন হয়। তার ৫ ছেলের কেউই তার সঙ্গে সব সময় থাকতেন না। তারা সপ্তাহে একবার আসতেন। প্রায়ই সময়ই একা ঘরে থাকতেন ওই নারী। বুধবার জেলা শহর মাইজদী থেকে সন্ধ্যার দিকে নিজ বাড়িতে আসেন হালিমা বেগম। রাতে নিজের ঘরে ঘুমিয়ে পড়েন। সকাল ৮টার দিকে স্থানীয় লোকজন দুই পা বাঁধা অবস্থায় তার মরদেহ বাড়ির পাশে মালেক খালে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।  

চরজব্বর থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত নারীর বাম চোখে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড।  

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। পুলিশ হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।