ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

একদিনে ছিনতাইকারীদের হাতে দুই অটোরিকশাচালক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
একদিনে ছিনতাইকারীদের হাতে দুই অটোরিকশাচালক খুন

ময়মনসিংহ: ময়মনসিংহ সদরে ও ত্রিশালে একদিনে ছিনতাইকারীদের হাতে দুই অটোরিকশাচালক খুন হয়েছেন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত ১১টার দিকে সদর উপজেলার গোপালনগর গ্রামের কারীর মিল নামক এলাকা থেকে একজনের এবং একই দিন দুপুরে জেলার ত্রিশাল উপজেলার কলাক্ষেত থেকে আরেকজনের মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহতরা হলেন-সদর উপজেলার গোপালনগর গ্রামের মফিজ উদ্দিনের ছেলে নাজিমুদ্দিন (৩৯) ও জেলার ত্রিশাল উপজেলার সদর ইউনিয়নের কোনাবাড়ি গ্রামের নদীর পাড় এলাকার বাবুল মিয়ার ছেলে শারীরিক প্রতিবন্ধী রাকিব (১৪)।  

কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, সারা দিন অটোরিকশা চালিয়ে নাজিমুদ্দিন রাত ১১টার দিকে বাড়ি ফিরছিলেন। পথে গোপালনগর গ্রামের কারীর মিল নামক স্থানে পৌঁছালে নাজিম উদ্দিনকে ছিনতাইকারীরা এলোপাতাড়ি ছুরিকাঘাত করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।  

এদিকে স্থানীয় লোকজন ধাওয়া করে ঘাগড়া তালতলা এলাকা থেকে অটোরিকশাসহ এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দেন। পরে রাতে অভিযান চালিয়ে আরও দুজনসহ মোট তিনজনকে আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করা হচ্ছে।

ত্রিশাল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক বলেন, রাকিব শারীরিক প্রতিবন্ধী ছিল। সে হাঁটতে পারত না। গত সোমবার রাকিব অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর মঙ্গলবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে একটি কলাক্ষেতে তার মরদেহ পাওয়া যায়।  

আবু বকর ছিদ্দিক আরও বলেন, রাকিবকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। রাকিবের অটোরিকশার কোনো সন্ধান মেলেনি। এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।