ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নামাজরত বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করলো ভাতিজা ও নাতিরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
নামাজরত বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করলো ভাতিজা ও নাতিরা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে ফাতেমা বেগম (৬৮) নামে এক বৃদ্ধাকে নামাজরত অবস্থায় পিটিয়ে আহত করার ৫দিন পর তার মৃত্যু হয়েছে।  

পারিবারিক কলহের জের ধরে বৃদ্ধার ভাতিজা ও নাতিরা (ভাতিজার ছেলে) তাকে বেধড়ক পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে।

 

শুক্রবার (১২ জানুয়ারি) সকালে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। এর আগে সোমবার (৮ জানুয়ারি) দুপুরে উপজেলার নওগাঁ ইউনিয়নের বড়ভাটরা গ্রামে মারধরের ঘটনা ঘটে। নিহত ফাতেমা বেগম ওই গ্রামের মৃত হাসমত আলীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুরে ফাতেমার ছেলের বউ রেশমার সঙ্গে ভাতিজা নজরুল ইসলামের পুত্রবধূ মীমের ঝগড়া শুরু হয়। একপর্যায়ে ফাতেমার ভাতিজা নজরুল ইসলাম, নজরুলের ছেলে আরিফ, আরেক ভাতিজা আলমাছ আলী ও আলমাছ আলীর দুই ছেলে বাদশা ও ইমন মিলে লাঠিসোঁটা নিয়ে হামলা ও মারধর শুরু করে। তারা নিহতের দুই পুত্রবধু রেশমা ও মেহেরজানকে মারধর করার পর ঘরের ভেতরে গিয়ে নামজরত অবস্থায় থাকা বৃদ্ধা ফাতেমাকে মারধর করে গুরুতর আহত করেন।  

তাকে ওইদিন সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা নেওয়ার পর কিছুটা সুস্থ হলে বুধবার তাকে বাড়িতে আনা হয়। শুক্রবার সকালে তিনি আবারও অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

শুক্রবার (১২ জানুয়ারি) রাতে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।