ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রীবাহী বাসে তল্লাশি, ইয়াবা-গাঁজাসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
যাত্রীবাহী বাসে তল্লাশি, ইয়াবা-গাঁজাসহ আটক ৩

বরিশাল: জেলার উজিরপুরে একটি বাসে তল্লাশি চালিয়ে চার কেজি গাঁজা ও ১৫০টি ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার (১২ জানুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনায়োত হোসেন।

তিনি জানান, শুক্রবার রাত সোয়া ৮টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর থানাধীন ইচলাদি বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় গুন গুন পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে চার কেজি গাঁজাসহ দুই যুবককে আটক করা হয়।

আটকদের মধ্যে মো. সবুজ হাওলাদার (২৮) বরিশাল সদর উপজেলার চরকাউয়া এলাকার আনসার আলী হাওলাদারের ছেলে ও মো. বিপ্লব (৩০) কুমিল্লা জেলা সদরের কোতোয়ালি মডেল থানাধীন জগন্নাথপুর ইউনিয়নের দুর্লভপুর এলাকার হান্নানের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনায়োত হোসেন জানান, আটকরা তাদের শরীরে বিশেষ কায়দায় গাজা পরিবহন করছিলেন। শীতের সময় হওয়ায় কেউ সন্দেহ করার সুযোগ ছিল না।

এ ঘটনায় বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিদর্শক মো. আব্দুল মজিদ বাদী হয়ে উজিরপুর মডেল থানায় একটি মামলা করেছেন।

অপরদিকে ১৫০টি ইয়াবা ট্যাবলেটসহ জাহাঙ্গীর হোসেন (৪১) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। তিনি কুমিল্লা জেলা সদরের কোতোয়ালি মডেল থানাধীন শুভপুরের চকবাজার সংলগ্ন এলাকার ইদ্রিস মিয়ার ছেলে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল জেলা কার্যালয়ের পরিদর্শক সিদ্দিকুর রহমান বাদী হয়ে উজিরপুর মডেল থানায় একটি মামলা করেছেন।

বাংলাদেশ সময়: ০৯১৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।