ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাঁচ মাসেও খোঁজ মেলেনি নির্মাণ শ্রমিক মিলনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
পাঁচ মাসেও খোঁজ মেলেনি নির্মাণ শ্রমিক মিলনের মিলন হোসেন

নীলফামারী: বাড়ি থেকে ডেকে নেওয়ার পাঁচ মাস অতিবাহিত হলেও এখনও খোঁজ মেলেনি নির্মাণ শ্রমিক মিলন হোসেনের (৩৬)।  

২০২৩ সালের ১৮ আগস্ট ভোরে জেলা সদর ইউনিয়নের রামডাঙ্গা গ্রামের সাইদুল ইসলামের ছেলে লিখন ইসলাম ও পাথরখুরা ডিমলা গ্রামের জিটির ছেলে শ্যামল রায় কাজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যান।

তারপর গত পাঁচ মাসেও মিলনের কোনো খোঁজ মেলেনি।

মিলন নীলফামারীর ডিমলা সদর ইউনিয়নের দক্ষিণ তিতপাড়া গ্রামের কুলি আইজুল ইসলামের বড় ছেলে।  

নিখোঁজ মিলনের বাবা আইজুল ইসলাম বলেন, সদর ইউনিয়নের রামডাঙ্গা গ্রামের সাইদুল ইসলামের ছেলে লিখন ইসলাম ও পাথরখুরা ডিমলা গ্রামের জিটির ছেলে শ্যামল রায় তার ছেলেকে ভারতীয় গরু পারাপারের জন্য ডেকে নিয়ে পঞ্চগড় জেলার তেঁতুলিয়ায় নিয়ে যায়। এর পর থেকে তিনি তার ছেলের কোনো খোঁজ পাচ্ছেন না। এদিকে মিলনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া দুজন গা ঢাকা দিয়ে রয়েছেন গত পাঁচ মাস ধরে।  

নিখোঁজ মিলনের বাবা আইজুল ইসলাম ছেলেকে খুঁজে না পেয়ে গত ২০২৩ সালের ২১ সেপ্টেম্বর ডিমলা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশিষ রায় বলেন, মিলনকে উদ্ধারে আমরা চেষ্টা করছি। যারা মিলনকে ডেকে নিয়ে গেছেন, আমরা তাদের বিষয়েও খোঁজ খবর নিচ্ছি। তবে তারা এলাকায় না থাকায় বিষয়টি নিশ্চিত হতে পারছি না। মিলনকে উদ্ধারের বিষয়ে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।