ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় ইউনিয়ন ভূমি কর্মকর্তা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় ইউনিয়ন ভূমি কর্মকর্তা নিহত মুহাম্মদ রফিকুল ইসলাম

মাদারীপুর: মাদারীপুরের রাজৈরে সড়ক দুর্ঘটনায় আহত ইউনিয়ন (ভূমি) উপ-সহকারী কর্মকর্তা মুহাম্মদ রফিকুল ইসলাম (৫০) মারা গেছেন।  

ছয়দিন চিকিৎসাধীন থাকার পরে মঙ্গলবার (৯ জানুয়ারি) রাত ১১টার দিকে রাজধানীর ঢাকার আগারগাঁও নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

 

নিহত মুহাম্মদ রফিকুল ইসলাম মাদারীপুর সদর উপজেলার নয়াকান্দি বাজিতপুর গ্রামের রউফ বেপারীর ছেলে ও রাজৈরের উপজেলার ইশিবপুর ইউনিয়ন (ভূমি) উপ-সহকারী কর্মকর্তা ছিলেন।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, গত ৪ জানুয়ারি বৃহস্পতিবার ১০টার দিকে মুহাম্মদ রফিকুল ইসলাম নির্বাচনী প্রস্তুতিসভায় যোগ দিতে রাজৈর উপজেলা ভূমি অফিসে রওয়ানা দেন। ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর বাসস্ট্যান্ড মোড়ে আসলে টেকেরহাট থেকে মাদারীপুরগামী একটি বেপরোয়া মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়।  

এ সময় রফিকুল ছিটকে রাস্তার ওপর পড়ে যায়। পরে তাকে জ্ঞানহীন অবস্থায় প্রথমে রাজৈর ও পরে ঢাকা আগারগাঁও নিওরো সায়েন্স হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে ছয়দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।