ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে ছুরিকাঘাতে যুবক হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৪
বেগমগঞ্জে ছুরিকাঘাতে যুবক হত্যা

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে ইসমাইল হোসেন আসিফ (২২) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। হত্যার পর আসিফের ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে যায় হত্যাকারীরা।

সোমবার (৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের হাজী ইসলাম মিস্ত্রি বাড়িতে এ হত্যার ঘটনা ঘটে।  

নিহত আসিফ উপজেলার হাজীপুর ইউনিয়নের সৈয়দ আলী পাটোয়ারী বাড়ির জয়নাল আবদীনের ছেলে।

স্থানীয়রা জানায়, একলাশপুর ইউনিয়নের হাজী ইসলাম মিস্ত্রি বাড়ির একটি ঘরে প্রায় সময় বসে চার বন্ধুসহ আড্ডা দিতেন আসিফ। এখানে বসে তারা নেশাও করতেন বলে অভিযোগ করেন তারা। অন্যদিনের মতো সোমবার সকালেও তারা একসঙ্গে ওই ঘরে একত্রিত হন।  

একপর্যায়ে আসিফ চিৎকার দিয়ে রক্তাক্ত অবস্থায় বের হয়ে ঘরের সামনে এসে পড়ে যান। ওই সময় ঘরের ভেতরে থাকা তার চার বন্ধু বের হয়ে দ্রুত পালিয়ে যান। পরে ঘটনাস্থলেই মারা যান আসিফ।  

আসিফের বড় বোন কুলসুম আক্তার অভিযোগ করে বলেন, আসিফ তার বন্ধু সৈকতসহ এলাকায় আড্ডা দিত। তার ধারণা আসিফের হাতের মূল্যবান মোবাইল ফোনটি নিতে তার বন্ধুরা তাকে হত্যা করেছে। তিনি এ ঘটনার বিচার দাবি করেছেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, যে নিহত হয়েছে এবং ওই ঘরটিতে যারা থাকতো তারা সবাই পূর্বপরিচিত বলে আমরা জেনেছি।

ধারালো ছুরি দিয়ে হত্যাকারীরা আসিফের ঘাড় কেটে দিয়েছে, এতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad