ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

থার্টি ফার্স্ট নাইটে জাবিতে ডিজে পার্টিতে নিষেধাজ্ঞা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
থার্টি ফার্স্ট নাইটে জাবিতে ডিজে পার্টিতে নিষেধাজ্ঞা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: ইংরেজি নতুন বর্ষকে স্বাগত জানাতে গিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ডিজে পার্টিসহ যেকোনো ধরনের উচ্ছৃঙ্খল ও অনভিপ্রেত কর্মকাণ্ডে নিষেধাজ্ঞা দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হাসানের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩১ ডিসেম্বর শিক্ষার্থীদের অবশ্যই রাত ১০টার মধ্যে নিজ হলে প্রবেশ করতে হবে। চলাচলের সময় নিজ পরিচয়পত্র সাথে রাখতে হবে। হলের ভেতরে বা বাইরে মিছিল, সভা-সমাবেশ এবং কোনো প্রকার উসকানিমূলক বক্তব্য দেওয়া যাবে না। সেদিন সন্ধ্যার পর উন্মুক্ত স্থানে কোনো ধরনের অনুষ্ঠান করা যাবে না। কোনো বহিরাগতকে হলে অবস্থান করতে দেওয়া হবে না।

ক্যাম্পাসে ক্যাম্প ফায়ার, আতশবাজি, পটকা ফুটানো, ফানুস উড়ানো, মিছিলসহ যেকোনো ধরনের উচ্ছৃঙ্খল কর্মকাণ্ড করা যাবে না। এ ধরনের উচ্ছৃঙ্খল কর্মকাণ্ডে কেউ জড়িত থাকলে সংশ্লিষ্ট শিক্ষার্থীর বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের প্রচলিত আইন মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ৩১ ডিসেম্বর বিকেল ৫টা থেকে ২ জানুয়ারি ভোর ৬টা পর্যন্ত বহিরাগত কোনো মোটরসাইকেল, ট্যাক্সি ক্যাব, মাইক্রোবাস, প্রাইভেটকার ইত্যাদি ক্যাম্পাসে প্রবেশ করতে পারবে না। এই সময়ে জয় বাংলা গেট ছাড়া বিশ্ববিদ্যালয়ের অন্য সকল গেট বন্ধ থাকবে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পর্যাপ্ত সংখ্যক পুলিশ ফোর্স মোতায়েন রাখা হবে এবং পুলিশ টহলের ব্যবস্থা করা হবে। বিকেল ৫টার আগে সকল বহিরাগতদের ক্যাম্পাস ত্যাগ করতে হবে। এছাড়া এদিন বটতলাসহ ক্যাম্পাসের অভ্যন্তরীণ সকল দোকানপাট রাত ১০টার মধ্যে বন্ধ করতে হবে।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।