ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে গাছের সঙ্গে পিকআপের ধাক্কা, সবজি ব্যবসায়ী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
ফেনীতে গাছের সঙ্গে পিকআপের ধাক্কা, সবজি ব্যবসায়ী নিহত

ফেনী: ফেনীতে সড়ক দুর্ঘটনায় একজন সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। তার নাম মো. সুমন মিয়া (২৫)।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার চাড়িপুর বিসিক শিল্পনগরী এলাকায় একটি দ্রুতগামী পিকআপ গাছের সঙ্গে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে।

মো. সুমন মিয়া নোয়াখালীর সুবর্ণচর উপজেলার বয়ারচরের আবু তাহেরের ছেলে এবং একজন সবজি ব্যবসায়ী ছিলেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী সদর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পুলিশ জানায়, আজ সকাল ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিসিক শিল্পনগরী এলাকার কাছাকাছি স্থানে একটি দ্রুতগামী পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়।

এতে গাড়ির সামনের অংশে দুমড়েমুচড়ে যায়। এ সময় গাড়িতে থাকা সুমন মিয়া গুরুতর আহত হন।  

খবর পেয়ে মহিপাল হাইওয়ে পুলিশের একটি দল দ্রুত ওই স্থানে পৌঁছে তাকে উদ্ধার করে ফেনী সদর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুমনের চাচাতো ভাই আবুল কালাম জানান, সুমন একজন সবজি ব্যবসায়ী ও পিকআপ ভ্যানটির মালিক ছিলেন। তবে চালক ছিলেন অন্য একজন। বুধবার (২০ ডিসেম্বর) রাতে সবজি আনতে কুমিল্লার নিমসার পাইকারি বাজারে যান সুমন। সেখান থেকে ফেরার পথে দুর্ঘটনা ঘটে।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। পিকআপ ভ্যানটি মহিপাল হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। পিকআপের চালক পলাতক। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
এসএইচডি/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।