ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানুষ পুড়িয়ে মারার চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না: বিপ্লব কুমার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
মানুষ পুড়িয়ে মারার চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না: বিপ্লব কুমার

ঢাকা: অসহযোগ আন্দোলন নিয়ে কোনো বক্তব্য নেই, অসহযোগ আন্দোলনের নামে আগুন দিয়ে মানুষকে পুড়িয়ে মারার চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার (অপারেশনস) বিপ্লব কুমার সরকার।

বুধবার (২০ ডিসেম্বর) ডিএমপি সদর দপ্তর নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

বিএনপি অসহযোগ আন্দোলনের বিষয়ে জানতে চাইলে বিপ্লব কুমার সরকার বলেন, রাজনৈতিক দলের রাজনৈতিক কর্মসূচি নিয়ে আমাদের পুলিশের কোনো বক্তব্য নেই৷ কেউ যদি রাজনৈতিক কর্মকাণ্ডের মধ্যে মানুষের জীবন হানির চেষ্টা করে, জীবনযাত্রা বাধাগ্রস্ত করে, বাসে অগ্নিসংযোগ করে ও আগুন দিয়ে মানুষকে পুড়িয়ে মারার চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না৷ 

তিনি আরও বলেন, অসহযোগ আন্দোলন নিয়ে আমাদের কোনো প্রশ্ন নেই। প্রশ্ন হচ্ছে অসহযোগ আন্দোলনের নামে আগুন দেওয়ায় চেষ্টা করলে, রেললাইন উপড়ে ফেললে কিংবা কোনো নাশকতা করার চেষ্টা করলে যে রাজনৈতিক দল, যে ব্যক্তিক করুক না কেন তাকে আইনের আওতায় আনার জন্য কঠিন শাস্তির বিধানে যত ধরনের ব্যবস্থা গ্রহণ করা যায় তত ধরনের ব্যবস্থা গ্রহণ করতে বিন্দুমাত্র দ্বিধাবোধ করব না।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
পিএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।