ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বামীকে সমর্থন জানিয়ে সরে দাড়ালেন স্বতন্ত্র প্রার্থী স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
স্বামীকে সমর্থন জানিয়ে সরে দাড়ালেন স্বতন্ত্র প্রার্থী স্ত্রী

নড়াইল: ৩১তম বিবাহবার্ষিকীতে স্বামীকে সমর্থন জানিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-১ আসনের স্বতন্ত্র প্রার্থী থেকে সরে দাঁড়িয়েছেন বর্তমান সংসদ সদস্য নৌকার প্রার্থী বি এম কবিরুল হকের স্ত্রী চন্দনা হক।  

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেল ৩টায় কালিয়া প্রেসক্লাব হল রুমে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষণা দেন।

এ সময় লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার বাবা একজন মুক্তিযোদ্ধা, আমার শ্বশুরও একজন মুক্তিযোদ্ধা ছিলেন। জন্মগতভাবে আমি ও আমার স্বামী আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। তিনি নবীন বয়স থেকেই কালিয়া পৌরসভার দুইবার মেয়র ছিলেন, তিনবার সংসদ সদস্য হয়েছেন। আবারও তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন।  

তিনি আরও বলেন, স্বামী বিএম কবিরুল হক মুক্তি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পরেও কৌশলগত কারণে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম। তবে এখন আর তার প্রয়োজন নেই। এছাড়া নৌকা তার আস্থা ও ভালোবাসার প্রতীক হওয়ায় বিগত দিনের মতো স্বামীর পাশে থেকে দলীয় প্রতীক নৌকার ভোট প্রার্থনায় ব্যস্ত থাকার কারণে এবং শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- তার স্বামী নৌকার প্রার্থী বিএম কবিরুল হক মুক্তি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহিদুল ইসলাম শাহী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম হারুনার রশিদ, বীর মুক্তিযোদ্ধা মোল্যা ইমদাদুল হক, কালিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান ইব্রাহীম শেখসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।  

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।