ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

আগুন ধরে যাওয়া সেই ট্রাকের চালক গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
আগুন ধরে যাওয়া সেই ট্রাকের চালক গ্রেপ্তার

ঢাকা: রাজধানীর আগারগাঁওয়ে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালককে গ্রেপ্তার করেছে শেরেবাংলা নগর থানা পুলিশ।

শনিবার (১৬ ডিসেম্বর) রাতে মো. বেল্লাল হোসেন নামে ওই চালককে গ্রেপ্তার করা হয়।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আহাদ আলী জানান, শনিবার (১৬ ডিসেম্বর) রাত ১০টার দিকে শ্যামলী শিশু মেলা ক্রসিং থেকে আগারগাঁওয়ের দিকে যাওয়ার পথে একটি ডাম্প ট্রাক একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চালক ছিটকে পড়ে যান।

দুর্ঘটনার পর ট্রাকটি না থামিয়ে চালক সামনে যেতে থাকেন। এতে মোটরসাইকেলটি ট্রাকটির নিচে চলে যায়। রাস্তায় মোটরসাইকেলের ঘর্ষণের ফলে প্রথমে মোটরসাইকেল ও পরে ট্রাকের নিচের অংশে আগুন ধরে যায়। একপর্যায়ে ট্রাকটি আগারগাঁও ক্রসিংয়ে গিয়ে থামে।

পরে সেখান থেকে ট্রাকচালক বেল্লালকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

আহত মোটরসাইকেল চালক রঞ্জন মজুমদার মানিকগঞ্জের ঘিওর থেকে নারায়ণগঞ্জ যাচ্ছিলেন। বর্তমানে তিনি পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনায় তার ডান পা ভেঙে গেছে।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
পিএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।