ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে এসপি কাপ ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন নগরকান্দা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
ফরিদপুরে এসপি কাপ ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন নগরকান্দা

ফরিদপুর: পুলিশের পৃষ্ঠপোষকতায় শুরু হওয়া ফরিদপুরের এসপি কাপ আন্তঃজেলা ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে ফরিদপুর পুলিশ লাইন্স মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

 

খেলায় টিম কোতোয়ালিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নগরকান্দা।  

ফরিদপুর জেলা পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহানের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য দেন, জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল আহসান তালুকদার।  

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ডিসি কামরুল আহসান বলেন, জেলার সব থানার পুলিশকে একত্র করে একটি অংশগ্রহণমূলক ভলিবল টুর্নামেন্ট আয়োজন করার ঘটনা দেশে বিরল। যেটা ফরিদপুর জেলা পুলিশ ও এসপি সাহেব করে দেখালেন। খেলাগুলো ছিল সুশৃঙ্খল ও প্রতিযোগিতাপূর্ণ। সত্যিই উপভোগ করার মতো। আমরাসহ জেলাবাসী খেলাগুলো প্রাণ ভরে উপভোগ করেছি।  

সভাপতির বক্তব্যে এসপি মো. শাহজাহান বলেন, পুলিশ এবং জনতা একত্রে হয়ে এ খেলার আয়োজন করেছি। এ খেলায় অংশ নিয়ে প্রতিটি দল প্রতিযোগিতাপূর্ণ খেলা উপহার দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানাই।  

এ সময় উপস্থিত ছিলেন, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি প্রফেসর মো. শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইমদাদ হুসাইন (সদ্য এসপি পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শৈলেন চাকমা (সদ্য এসপি পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শেখ মো. আবদুল্লাহ বিন কালাম (সদ্য এসপি পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়াছিন কবির, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) তালাত মাহমুদ শাহানশাহ, সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল, সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. মিজানুর রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা।  

এসপি কাপ আন্তঃজেলা ভলিবল টুর্নামেন্টটিতে মোট ১০ দল অংশ নেয়।  

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।