ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রেস্টুরেন্টের ক্যাশবাক্স চুরির ঘটনায় গ্রেপ্তার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
রেস্টুরেন্টের ক্যাশবাক্স চুরির ঘটনায় গ্রেপ্তার ৩

ঢাকা: রাজধানীর সেগুনবাগিচা এলাকার একটি রেস্টুরেন্টের সাটারের তালা কেটে ডিজিটাল ক্যাশবাক্স চুরির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে রাজধানীর লালবাগের নগর বেলতলি জামে মসজিদ এলাকায় অভিযান চালিয় তাদের গ্রেপ্তার করে গোয়েন্দা-রমনা বিভাগ।

গ্রেপ্তাররা হলেন- মো. জুলহাস আকন ওরফে জুলহাস আকন্দ রানা, মো. জাকির হোসেন ওরফে জাকির আকন ও মো. মোজাফ্ফর। এ সময় তাদের কাছ থেকে একটি পিকআপভ্যান, তালা ভাঙার লোহার রড, রেঞ্জ এবং চুরি যাওয়া নগদ ১ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়।

গোয়েন্দা-রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিশু বিশ্বাস জানান, ২৯ নভেম্বর রাতে সেগুনবাগিচার লাউঞ্জ রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টারের সাটারের তালা কেটে ডিজিটাল ক্যাশবাক্স চুরি হয়। এ ঘটনায় ৪ ডিসেম্বর শাহবাগ থানায় একটি মামলা হলে তদন্তকালে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চোরদের শনাক্ত কারা হয়। পরে মঙ্গলবার রাতে লালবাগের নগর বেলতলি জামে মসজিদ এলাকায় অভিযান চালিয় তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২৩
এমএমআই/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।