ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

জাতীয়

ছুটির দিনে ছিনতাই করেন তারা, গ্রেপ্তার ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
ছুটির দিনে ছিনতাই করেন তারা, গ্রেপ্তার ৩

ঢাকা: রাজধানীর মিরপুরে ছিনতাইয়ের প্রস্তুতিকালে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিনটি চাকু উদ্ধার করা হয়।

 

শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

তিনি জানান, গ্রেপ্তাররা হলেন মো. হৃদয় (১৯), মো. রুমান (২০) ও মো. সুজন (১৯)।

সকালে মিরপুর ১০ নাম্বার ঝুটপট্টি রাব্বানি হোটেলের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা মিরপুরের চিহ্নিত ছিনতাইকারী। তাদের মধ্যে সুজন ও রুমান গার্মেন্টস কর্মী। আর হৃদয় সিএনজি চালক। তারা শুধুমাত্র ছুটির দিনের রাতে ছিনতাই করেন।

সাধারণত বৃহস্পতিবার রাত এবং শনিবার ভোরই তাদের প্রধান টার্গেট। বৃহস্পতিবার রাতে অনেকেই ঢাকা ছেড়ে বাড়ি যায়, আবার অনেকেই ঢাকা আসে। এসব যাত্রীদেরই টার্গেট করেন হৃদয়রা। তাই বৃহস্পতিবার, শুক্রবার সারারাতই তারা ঘুরেন এবং টার্গেট ঠিক করেন। এ ধরনের কোনো যাত্রী একা পেলেই চাকু ধরে সব ছিনিয়ে পালিয়ে যান।

শুক্রবার ভোরেও তারা এমন যাত্রীর অপেক্ষায় ছিলেন। ভোর ৫টার দিকে রাব্বানি হোটেলের সামনে ঘুরাঘুরি করলে পুলিশের সন্দেহ হয়। তাদের থামতে বললে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তাদের তল্লাশি করে তিনটি চাকু উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২৩
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।