ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

জাতীয়

মগবাজার ফ্লাইওভারে বাইকের ধাক্কায় নারী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
মগবাজার ফ্লাইওভারে বাইকের ধাক্কায় নারী নিহত

ঢাকা: রাজধানীর মগবাজার ফ্লাইওভারের ওপরে মোটরসাইকেল ধাক্কায় অজ্ঞাত এক নারী নিহত হয়েছেন। তার বয়স আনুমানিক ৬০ বছর।

শুক্রবার (১ ডিসেম্বর) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিলে রাত সাড়ে ১২টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই নারীকে হাসপাতালে নিয়ে যাওয়া মোটরসাইকেল চালক শাহাদাত হোসেন জানান, রাতে বন্ধু জাহিদকে (২৮) সঙ্গে নিয়ে মগবাজার ফ্লাইওভারের ওপর দিয়ে নিজের মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন তিনি। তখন তার মোটরসাইকেলের সামনে এসে পড়েন ওই নারী। নিয়ন্ত্রণ করতে না পেরে ওই নারীর সঙ্গে ধাক্কা লেগে তারাও মোটরসাইকেলসহ ছিটকে পড়েন। এতে ওই নারী গুরুতর আহত হন। আর মোটরসাইকেল চালক শাহাদাত ও তার বন্ধু জাহিদ সামান্য আহত হন। তখন তিনি নিজেই ওই নারীকে উদ্ধার করে ঢামেকে নিয়ে যান। তবে সেখানে চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, নিহত নারীর পরিচয় শনাক্ত করা যায়নি। তিনি মানসিক ভারসাম্যহীন এবং ভবঘুরে ছিলেন। তার মরদেহটি মর্গে রাখা হয়েছে। আর মোটরসাইকেল চালক শাহাদাতকে জিজ্ঞাসাবাদের জন্য হাতিরঝিল থানায় পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।