ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে ৭ বছরের শিশুকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
নোয়াখালীতে ৭ বছরের শিশুকে কুপিয়ে হত্যা

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় পেহা আক্তার (৭) নামে এক শিশুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে তাৎক্ষণিক পুলিশ এ হত্যার কোনো কারণ জানাতে পারেনি।

সোমবার (২৭ নভেম্বর) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে, রোববার (২৬ নভেম্বর) রাত ১১টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের যশোড়া গ্রাম থেকে রক্তাক্ত অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।  

পেহা আক্তার উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের যশোড়া গ্রামের ফারুক হোসেনের মেয়ে। সে স্থানীয় একটি মাদরাসার প্রথম জামাতের ছাত্রী।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের মামা মো. ফাহাদ জানান, রোববার দুপুরের দিকে শিশু ফিহা তার বাবাকে বাড়িতে না দেখে খুঁজতে বের হয়। এ সময় তাদের বাড়ির পাশে একটি ওয়াজ মাহফিলের আয়োজন চলছিল। পেহা সেখানে গিয়ে ছোট ছোট বাচ্চাদের সঙ্গে খেলাধুলা করে।  

পরে দুপুর ২টার পর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না। এরপর তার বাবা বাড়িতে এসে মেয়েকে দেখতে না পেয়ে তাকে খুঁজতে শুরু করেন। খোঁজাখুঁজির একপর্যায়ে এক ব্যক্তি যশোড়া গ্রামের মোল্লা বাড়ি সংলগ্ন পুকুর পাড়ে রাত ৭টার দিকে ফিহার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ওসি এমদাদুল হক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা হত্যাকাণ্ড। শিশুটির মাথার একপাশে ফোলা জখমের চিহ্ন রয়েছে। চোখের ডান পাশে এবং কান ও চোখের মাঝামাঝি জায়গায় গভীর কাটা জখম আছে। তবে প্রাথমিক তদন্তে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।  

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।