ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্কুলের সামনে ভিড়ের মধ্যেই ছিনতাই, গ্রেপ্তার ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
স্কুলের সামনে ভিড়ের মধ্যেই ছিনতাই, গ্রেপ্তার ২

ঢাকা: রাজধানীর মিরপুরে ছিনতাইয়ের অভিযোগে মো. জনি (২৩) ও মো. সাগর (২৪) নামে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি ছুরি জব্দ করা হয়েছে।

সোমবার (২৭ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

তিনি জানান, রোববার (২৬ নভেম্বর) মিরপুর মডেল থানার মনিপুর বালক উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা স্কুলের সামনে দাঁড়িয়ে থাকতেন এবং সুযোগ বুঝে অভিভাবকদের ব্যাগ, মোবাইল ছিনিয়ে পালিয়ে যেতেন।

তিনি আরও জানান, গ্রেপ্তার জনি ও সাগর সবাইকে টার্গেট করতেন না। তাদের টার্গেট স্কুলের সামনে অপেক্ষমাণ নারী অভিভাবকরা। তারা সাধারণত স্কুল ছুটির সময় এসব অভিভাবকদের আশপাশে ঘুরঘুর করতেন এবং সুযোগ বুঝে ব্যাগ, মোবাইল ছিনিয়ে পালিয়ে যেতেন। এ সময় কেউ বাধা দিলে তাকে ছুরি দিয়ে মারার ভয় দেখাতেন তারা।

স্কুল ছুটির সময় সবাই সন্তান নিয়ে ব্যস্ত থাকেন, তাই এই সময়টিতে তারা ছিনতাই করতেন। গতকালও ছিনতাইয়ের উদ্দেশে মণিপুর উচ্চ বিদ্যালয়ের সামনে যান তারা। গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ সেখানে গেলে তারা পালানোর চেষ্টা করেন। পরে ধাওয়া দিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ছুরি জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান ওসি মোহাম্মদ মহসিন।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।