ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২৩
না.গঞ্জে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার গ্রেপ্তার: প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের নিমতলা থেকে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এ সময় তাদের কাছ থেকে ৩টি চাকু, ১টি নাকোল ডাস্টার ও ১টি লোহার পাইপ জব্দ করা হয়।

বুধবার (২২ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দিন আহমেদ।

গ্রেপ্তাররা হলেন- জিমখানা এলাকার রহিমের ছেলে আলতাফ হোসেন হৃদয় (২২), জল্লারপাড়া এলাকার বিষু মিয়ার ছেলে রিফাত মিয়া (২২), নতুন জিমখানা এলাকার মোকলেছের ছেলে ফয়সাল (২১), বাবুরাইলের নুরুজ্জামানের ছেলে সানি (২৪) ও জল্লাপাড়ার গাজী মারফতের ছেলে রবিন (২৫)।

র‍্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেপ্তারা বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে ভয়ভীতি দেখিয়ে বিশৃঙ্খলা এবং অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করে। তারা জনমনে ত্রাসের সৃষ্টির মাধ্যমে জনসাধারণের কাছ থেকে চাঁদা দাবি করে। এলাকাবাসী তাদের হিংস্রতা, অত্যাচার ও নির্যাতনের ভয়ে প্রতিবাদ করতে সাহস পায় না। তারা দীর্ঘদিন ধরে পরিকল্পিতভাবে ছিনতাই ও চাঁদা দাবির উদ্দেশে দলগতভাবে শক্তির মহড়া, দাপট প্রদর্শনসহ গুরুতর অপরাধ করে আসছিল।

তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় মামলা হয়েছে বলে জানায় র‍্যাব।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।