ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাইক নিয়ে জয়নুল আবেদিন পার্কে যাওয়ায় জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
বাইক নিয়ে জয়নুল আবেদিন পার্কে যাওয়ায় জরিমানা

ময়মনসিংহ: নিষেধাজ্ঞা অমান্য করে ব্রহ্মপুত্র তীর ঘেঁষা শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্কের ভেতরে মোটরসাইকেলের (বাইক) নিয়ে প্রবেশ করায় সাতজনকে মোট পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।    

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মাজহারুল ইসলাম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

 

মসিকের জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হক রাজীব বাংলানিউজকে জানান, জয়নুল আবেদিন পার্কে জননিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিশ্চিত করতে পার্কের ভেতরে বাইক চলাচল নিষিদ্ধ করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। সেই সঙ্গে নিষিদ্ধ করা হয়েছে স্কুল ও কলেজের ইউনিফর্ম পরে পার্কে প্রবেশ। এ আদেশ অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মঙ্গলবার বাইকারদের জরিমানা করা হয়।  

এছাড়া একই অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও পরিবেশনের দায়ে নগরের কাঁচিঝুলি মোড়ের দুই হোটেলকে দুই মামলায় আড়াই হাজার টাকা জরিমানা করা হয় বলেও জানান এ কর্মকর্তা।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা জাবেদ ইকবালসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।