ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় বিস্ফোরণে দগ্ধ স্বামী-স্ত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
বগুড়ায় বিস্ফোরণে দগ্ধ স্বামী-স্ত্রীর মৃত্যু

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ স্বামী-স্ত্রী মারা গেছেন।  

ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঁচদিন চিকিৎসাধীন থাকার পর রোববার (১৯ নভেম্বর) দুপুরে মারা যান তারা।

 

নিহতরা হলেন- বগুড়া শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ফুলতলা গ্রামের আব্দুল ওয়াহেদ মাস্টারের ছেলে রাকিবুল ইসলাম রকি (৩৫) ও তার স্ত্রী মোছা. মীম খাতুন (২৬)।

শাহবন্দেগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল কালাম আজাদ জানান, গত ১৪ নভেম্বর সকালে নাস্তা তৈরি করতে রান্না ঘরে যান মিম। এসময় চুলার সুইচে চাপ দিতেই হঠাৎ ঘরের মধ্যে আগুন ধরে যায়। এতে মীম দগ্ধ হন। তার চিৎকারে পাশের ঘরে থাকা স্বামী রাকিবুল ইসলাম স্ত্রীকে উদ্ধার করতে গেলে তিনিও দগ্ধ হন।  

পরে স্থানীয়রা এসে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেন। কিন্তু সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে তাদের মৃত্যু হয়।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, এ ঘটনায় ঢাকায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।