ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চিরিরবন্দরে তরুণীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার দুই 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
চিরিরবন্দরে তরুণীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার দুই  গ্রেপ্তাররা।

দিনাজপুর: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় তরুণীকে দলবদ্ধ ধর্ষণের মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিকভাবে তারা ওই তরুণীকে ধর্ষণের কথা স্বীকার করেছেন।

রোববার (১৯ নভেম্বর) দুপুর ১২টার দিকে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ।

গ্রেপ্তারকৃতরা হলেন- চিরিরবন্দর উপজেলার রেল কলোনি গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে রুবেল ইসলাম (৩০) ও একই উপজেলার মাঝাপাড়ার আব্দুল গনির ছেলে আল আমিন (২৬)। রুবেলকে চিরিরবন্দর উপজেলা থেকে ও আল আমিনকে বাগেরহাট উপজেলার কচুয়া থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।  

পুলিশ সুপার বলেন, গত ১৪ নভেম্বর রাতে চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউনিয়নের সরকারপাড়ায় একটি ধান ক্ষেতে এক তরুণী (২০) দলবদ্ধ ধর্ষণের শিকার হন। পরে থানা পুলিশ তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে ওই তরুণীর বড় বোন বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক ছিলেন। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় মামলার ২ নম্বর আসামি আল আমিনকে র‌্যাব-৬ এর সহযোগিতা বাগেরহাট থেকে গ্রেপ্তার করা হয়। মামলার অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।  

তিনি আরও বলেন, ধর্ষণের আগে তরুণীকে একটি নির্মাণাধীন বাড়ির ৮ ফুট উঁচু থেকে ধান ক্ষেতে ফেলে দেওয়া হয়। সেসময় ওই তরুণীর কোমরের হাড় ফেটে গেছে। যে ভ্যানে তরুণীকে নিয়ে যাওয়া হয়েছিল সেই ভ্যানের চালক আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ জিন্নাহ আল মামুন, চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ ও মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকির শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।