ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরে মালবাহী কাভার্ডভ্যানে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
গুরুদাসপুরে মালবাহী কাভার্ডভ্যানে আগুন

নাটোর: জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণার প্রায় ঘণ্টাখানেক আগে নাটোরের গুরুদাসপুর উপজেলায় একটি কাভার্ড ভ্যানে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের গুরুদাসপুর অংশের নয়াবাজার আড়ইমারী এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে কাভার্ড ভ্যানের আগুন নিয়ন্ত্রণে আনে। ভ্যানটির সামনের অংশ পুড়ে গিয়ে ব্যাপক ক্ষতি হয়েছে।

আগুনের ঘটনার সময় মহাসড়কের দুই পাশে প্রায় ঘন্ণ্টাখানেক যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে গুরুদাসপুর থানার পুলিশ গিয়ে যানচলাচল স্বাভাবিক করে।

কাভার্ড ভ্যানের চালকের সহকারী আশিক হোসেন জানান, সিরাজগঞ্জের উল্লাপাড়া-শাহজাদপুর এলাকা থেকে প্রাণ কোম্পানির পণ্য বহনকারী কাভার্ড ভ্যান নিয়ে নাটোরে যাচ্ছিলেন তারা। পথে মহাসড়কের আড়ইমারী এলাকায় ২০ থেকে ২৫ জনের মতো দুর্বৃত্ত গাড়ির গতি রোধ করে ঢিল ছোড়ে। গাড়ি না থামালে গুলি ছোড়ার হুমকি দেয় তারা। চালক ভয় পেয়ে কাভার্ড ভ্যানটি থামিয়ে দেন। পথ রোধ করাদের হাতে লাঠি ছিল। চালক গাড়ি থেকে সড়কে নামার পর পরই দুর্বৃত্তরা তাকে মারধর করেন। সুযোগ পেয়ে তিনি দৌড়ে পালান। এ ঘটনার পর তিনি এসে দেখেন ভ্যানে আগুন জ্বলছে।

বনপাড়া ফায়ার স্টেশনের মাস্টার আকরামুল হাসান তুষার জানান, সন্ধ্যা সাড়ে ছয়টার কিছু পরে তারা অগ্নিকাণ্ডের খবর পান। এরপর তাদের অগ্নিনির্বাপক দুটি দল সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। কাভার্ড ভ্যানটির সামনের অংশ পুড়ে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান বলেন, কাভার্ড ভ্যানে আগুনের ঘটনায় থানায় নাশকতার মামলা দায়েরের প্রস্তুতি চলছে। দুর্বৃত্তদের অগ্নিকাণ্ডের পুনরাবৃত্তি যেন না ঘটে, সেজন্য মহাসড়কে পুলিশ মোতায়েন করা হয়েছে। আগুন দেওয়া ব্যক্তিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
এইচএমএস/এমজে

 
 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।