ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

দোহারে ট্রাকে আগুন , নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
দোহারে ট্রাকে আগুন , নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস

ঢাকা: ঢাকা জেলার দোহার বাজারে একটি ট্রাকে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস থেকে দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নির্বাপণের কাজ করছে।

বুধবার (১৫ নভেম্বর) ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, রাত ১০টায় আগুনের খবর পাওয়া যায়। দোহার ফায়ার স্টেশনের দুটি ইউনিট পুলিশ প্রটেকশনে আগুন নির্বাপণের কাজ করছে।

এর আগে তফসিল ঘোষণার পরপরই দেশের তিনটি জেলায় যানবাহনে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস।

সরকারি সংস্থাটি জানিয়েছে, বগুড়া, সিলেট ও নাটোরে গণ-পরিবহন ও সাধারণ যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা এমন খবর পাওয়া গেছে।

মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসীম তিনি জানান, রাত ৮টা ৫৫ মিনিটে বগুড়া সদর শাকপালা এলাকায় একটি কাভার্ড ভ্যানে আগুন দেওয়ার ঘটনা ঘটে। বগুড়া ফায়ার স্টেশন থেকে নির্বাপণ একটি ইউনিট কাজ করে।

সিলেট সদর শাহপরান দাসপাড়া এলাকায় রাত ৮টায় ৪৩ মিনিটে একটি লেগুনায় আগুন দেওয়া হয়। সিলেট সেনানিবাস ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট আগুন নির্বাপণ কাজ করে।

এছাড়া নাটোর বনপাড়া নয়াবাজার এলাকায় বেসরকারি কোম্পানির একটি কাভার্ড ভ্যানে আগুন দেওয়া হয় সন্ধ্যা ৬টায় ৫মিনিটে। বনপাড়া ফায়ার স্টেশন দুটি ইউনিট অগ্নি নির্বাপণে কাজ করে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে। বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় জাতির উদ্দেশে দেওয়া ভাষণে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল নির্বাচনের এ তারিখ ঘোষণা করেন। এরপর থেকেই দেশের বিভিন্ন স্থান থেকে আগুন দেওয়া ও নানা ঘটনার খবর পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২৩৩৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এজেডএস/এমজে

 
 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।