ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের মাঝে চেক বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
মাগুরায় বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের মাঝে চেক বিতরণ

মাগুরা: মাগুরার ছয়টি জটিল রোগে আক্রান্ত ২১২ জন রোগীদের মধ্যে এককালীন আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়।  

রোববার (১২ নভেম্বর) দুপুরে বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান মিলনায়তনে এ চেক বিতরণ করা হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের মধ্যে এ অনুদানের চেক তুলে দেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সভাপতি আফম আবদুল ফাত্তাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল ও ডা. আমিনুল ইসলাম।

শ্রীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক জাহিদুল আলম।

অনুষ্ঠানে সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদ্‌রোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ২১২ জন রোগীর মধ্যে এক কোটি ৬ লাখ ও ৩৫টি স্বেচ্ছাসেবী সংস্থার মাঝে ছয় লাখ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।