ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আ.লীগ জনবান্ধব সরকার: লাবু চৌধুরী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
আ.লীগ জনবান্ধব সরকার: লাবু চৌধুরী

ফরিদপুর: ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য ও প্রয়াত সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্ঠ পুত্র শাহাদাব আকবর লাবু চৌধুরী বলেছেন, ‘আওয়ামী লীগ জনবান্ধব সরকার। আর তাই দেশের মানুষের মাঝে বিভিন্ন ভাতা দেওয়া অব্যাহত রয়েছে।

সমাজের পিছিয়ে পড়া মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হচ্ছে।

শনিবার (১১ নভেম্বর) সকাল ১০টার দিকে সালথা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরে এ মতবিনিময় ও সার্বজনীন পেনশন সম্পর্কে অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনিছুর রহমান বালীর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, আওয়ামী লীগ সালথা উপজেলা শাখার সভাপতি মো. দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ও ভাওয়াল ইউনিয়নের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও আটঘর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম সোহাগ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।