ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

তিন রোহিঙ্গার পেটে এক্স-রে করে মিলল ৪০০০ ইয়াবা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
তিন রোহিঙ্গার পেটে এক্স-রে করে মিলল ৪০০০ ইয়াবা 

ফেনী: ফেনীতে বিশেষ কায়দায় পেটে করে বহনকালে ৪ হাজারটি ইয়াবা ট্যাবলেটসহ তিন রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।  

আটক তিনজন হলেন - কক্সবাজার জেলার টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ বশিরের ছেলে মো. সাগর (১৯), রফিকের স্ত্রী সঞ্চিতা বেগম (২৫) ও সাদেক হোসেনের স্ত্রী খালেদা বেগম (২৭)।

 

বুধবার (৮ নভেম্বর) রাতে ১১টার দিকে ফেনী মডেল থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির সামনে থেকে তাদের আটক করা হয়।  

পুলিশ তাদের সন্দেহ না করার জন্য দুই নারীর সঙ্গে দুটি শিশুসন্তানও ছিল। তারা মিরেরশ্বরাই এনা পরিবহনের কাউন্টারের সামনে থেকে ঢাকার উদ্দেশ্যে প্রাইভেটকারে ওঠেন।

ফেনী মডেল থানার উপ-পরিদর্শক মোতাহার হোসেন জানান, নিয়মিত টহল অভিযান পরিচালনাকালে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারকে সন্দেহ হলে সেটি থামিয়ে তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তারা তাদের সঙ্গে ইয়াবা থাকার কথা অস্বীকার করেন। পরে পুলিশ তাদেরকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এক্স-রে করায়। এক্স-রে রিপোর্ট সামনে এলে তারা পুলিশের কাছে ইয়াবার কথা স্বীকার করে।

আটকরা জানায়, তারা সিন্থেটিককে মোড়ানো ইয়াবাগুলো কলার মাধ্যমে সেবন করেছিল। পরে গন্তব্যে পৌঁছে পায়ুপথ দিয়ে সেগুলো বের করে পরিষ্কার করে যথাস্থানে পৌঁছে দেওয়ার কথা ছিল।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৪ হাজার পিস ইয়াবাসহ ২ নারীসহ তিন জনকে আটকের পর ফেনী জেনারেল হাসপাতালে এক্স-রেতে ইয়াবার উপস্থিতি নিশ্চিত হন। ইয়াবাসহ আটক ৩ রোহিঙ্গার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২৩
এসএইচডি/এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।