ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিশু ফাহিমের স্বজনদের খোঁজে ঢামেক কর্তৃপক্ষ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
শিশু ফাহিমের স্বজনদের খোঁজে ঢামেক কর্তৃপক্ষ হাসপাতালে শিশু ফাহিম।

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ১৫ নম্বর ওয়ার্ডে পাওয়া ফাহিমের (৮) স্বজনদের খুঁজছে হাসপাতাল কর্তৃপক্ষ।

বর্তমানে হাসপাতালের প্রশাসনিক ব্লকে নিরাপত্তায় নিয়োজিত থাকা আনসার সদস্যদের তত্ত্বাবধানে আছে শিশুটি।



শনিবার (৪ নভেম্বর) দুপুরে ঢামেক হাসপাতালে নিরাপত্তা নিয়োজিত থাকা আনসার সদস্যদের প্লাটুন কমান্ডার (পিসি) মো. উজ্জ্বল বেপারি বাংলানিউজকে জানান, হাসপাতালের পুরাতন ভবনের নিচতলার ১১৫ নম্বর ওয়ার্ডে ফাহিম নামের শিশুটিকে ঘোরাঘুরি করতে দেখেন চিকিৎসকরা। পরে ওই শিশুটিকে নিয়ে আমরা প্রশাসনের ব্লকে অবস্থান নেই। দেখে মনে হচ্ছে শিশুটি শারীরিক প্রতিবন্ধী। তাছাড়া তার পেটে ব্যান্ডেজ করা আছে ও তার ওপরে কাপড় পেঁচানো। শিশুটি হাসপাতালে ভর্তি ছিল কি না সেটাও জানা যাচ্ছে না। শিশুটির আত্মীয়-স্বজনদের খোঁজা হচ্ছে।  

বিষয়টি ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হককে অবগত করা হয়েছে।

তিনি হাসপাতালের সেন্ট্রাল মাইকে শিশুটিকে পাওয়ার বিষয়ে অবগত করার জন্য নির্দেশনা দিয়েছেন। এর কিছুক্ষণ পর শিশু ফাহিমের বিষয়টি হাসপাতালে সেন্ট্রাল মাইকের অবগত করা হলে তার পরিবারের লোকজন প্রশাসনিক ব্লকে এসে তাকে নিয়ে যায়।

তারা বাংলানিউজকে জানান, ফাহিমকে হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসা করাতে এসে হঠাৎ সে হারিয়ে যায়। ফাহিম মানসিক প্রতিবন্ধী তাছাড়া তার পেটে সমস্যা আছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২৩
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।