ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে জমি অধিগ্রহণের চেক পেল ২০ পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
শিবচরে জমি অধিগ্রহণের চেক পেল ২০ পরিবার

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে জমি অধিগ্রহণের চেক বুঝে পেয়েছে ২০টি পরিবার।  

শনিবার (৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে ক্ষতিগ্রস্তদের মাঝে প্রায় সাড়ে ছয় কোটি টাকার চেক বিতরণ করা হয়।

মাদারীপুর জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর মাদারীপুরের উপ-পরিচালক মো.নজরুল ইসলামের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের চিফ হুইপ নুর-ই-আলম চৌধুরী এমপি।

জানা গেছে, শিবচরের কুতুবপুরে ‘শেখ হাসিনা ইনস্টিটিউট অব ফ্রনটিয়ার টেকনোলজি’ নির্মাণের জন্য ৭০ একর জমি অধিগ্রহণ করা হয়েছে। জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের মাঝে বিতরণ করা হচ্ছে ক্ষতিপূরণের চেক। শনিবার ক্ষতিগ্রস্ত ২০টি পরিবারের হাতে চেক তুলে দেওয়া হয়।  

নিজ এলাকায় বসে ক্ষতিপূরণের চেক পেয়ে আনন্দিত বলে জানান ক্ষতিগ্রস্তরা।

এ সময় আরও উপস্থিত ছিলেন শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ মোল্লা, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মাহবুবা ইসলাম, শিবচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিয়াজুল আলম ও উপজেলা আ. লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মোল্লা।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।