ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লিবিয়ায় বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
লিবিয়ায় বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা

নোয়াখালী: লিবিয়ার সাফা শহরে জগদীশ চন্দ্র দাস (৩৬) নামে এক বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করা হয়েছে।  

নিহত জগদীশ চন্দ্র দাস নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের দাস পাড়ার গোকুল চন্দ্র দাসের ছেলে।

শুক্রবার (৩ নভেম্বর) দুপুর ১২টার দিকে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফিরোজ আলম রিগান এ তথ্য জানান।  

এর আগে, বৃহস্পতিবার (২ নভেম্বর) বাংলাদেশ সময় দুপুরে সাফা এলাকায় তাকে গুলি করে হত্যা করা হয়। হত্যার পর তার কাছে থাকা নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায় হত্যাকারী।

নিহতের বাবা গোকুল চন্দ্র দাস বলেন, জগদীশ ছয় বছর আগে জীবিকার তাগিদে লিবিয়ায় সাফা এলাকায় পাড়ি জমিয়েছিল। তার একটি সন্তান রয়েছে। সেখানে সে একটি নার্সারিতে কাজ করত। কয়েকদিন আগে মালিকের ভাতিজার ছাগলের পাল জগদীশের নার্সারির প্রচুর গাছ নষ্ট করে। এনিয়ে মালিকের কাছে অভিযোগ করে সে।  
বৃহস্পতিবার মালিকের ভাতিজা তার কয়েকটি ছাগল খুঁজে পাচ্ছেন না বলে অভিযোগ তোলে। পরে দুপুরে জগদীশ খেতে বসলে মালিকের ভাতিজা এসে তাকে গুলি করে হত্যা করে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে লিবিয়ায় থাকা আমার ছোট ছেলে সন্তোষ ফোনে জগদীশের মৃত্যুর বিষয়টি আমাদের জানায়। তবে মালিক ও তার ভাতিজার নাম এখনো জানাতে পারেনি সে।   

সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিসান বিন মাজেদ জানান, বিষয়টি আমাদের জানানো হয়নি। নিহতের পরিবার অফিসিয়ালি সহযোগিতা চাইলে আমরা সব ধরনের সহযোগিতা করব।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।