ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

জমি সংক্রান্ত বিরোধে ফুলবাড়িয়ায় একজন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
জমি সংক্রান্ত বিরোধে ফুলবাড়িয়ায় একজন নিহত

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধ জেরে দুই পক্ষের সংঘর্ষে ইদ্রিস আলী মতিন (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

 

রোববার (২৯ অক্টোবর) উপজেলার রাধাকানাই ইউনিয়নের রঘুনাথপুর বাজার এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।  

নিহত মতিন ওই এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে। আহতরা হলেন- মতিনের চাচাতো ভাই মো. সেলিম ও আফাজ উদ্দিন।  

নিহতের বাবা আবু বক্কর সিদ্দিক বলেন, রঘুনাথপুর বাজার ব্রিজপাড় এলাকায় আমার জমি আছে। ওই জমি নিয়ে আমার ভাতিজা ও তার ঘরের নাতি শাহজাহান, রিয়াজ উদ্দিন, হেলাল উদ্দিন ও আজু ব্যাপারীর সঙ্গে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জেরে ঘটনার দিন তারা সবাই মিলে ওই জমি জবরদখল করে ঘর নির্মাণ করতে যায়।  

এসময় আমার ছেলে মতিন ও ভাতিজা সেলিম এবং আফাজ উদ্দিন তাদের ঘর নির্মাণে বাঁধা দেয়। এনিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ সৃষ্টি হয়। এতে আমার ছেলে মতিন এবং সেলিম ও আফাজ উদ্দিন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। মতিনের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে ঢাকায় নেওয়ার পথে ইদ্রিস আলী মতিন মারা যান।  

ফুলবাড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফেরদৌস আহমেদ বলেন, মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলমান আছে।  

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।