ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

হরতালে নারায়ণগঞ্জে বাস ট্রেন লঞ্চ চলাচল স্বাভাবিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
হরতালে নারায়ণগঞ্জে বাস ট্রেন লঞ্চ চলাচল স্বাভাবিক

নারায়ণগঞ্জ: হরতালের কারণে নারায়ণগঞ্জ থেকে বন্ধ ছিল না ঢাকার কিংবা দূর পাল্লার যান চলাচল। সচল ছিল নৌপথে লঞ্চ ও অন্যান্য নৌযান চলাচলও।

 

রোববার (২৯ অক্টোবর) সকাল থেকে হরতালের সমর্থনে নগরীতে বিভিন্ন স্থানে মিছিল হলেও বাস ও ট্রেন চলাচল করেছে। নির্ধারিত সময়ে গেছে প্রতিটি ট্রেন। একই সঙ্গে নৌপথে চাঁদপুর, মুন্সিগঞ্জ রুটসহ বিভিন্ন রুটে যান চলাচল করেছে নির্বিঘ্নে।

নারায়ণগঞ্জের চাষাঢ়া রেলওয়ে স্টেশন মাস্টার খাজা সুজন বলেন, আমাদের ঢাকা নারায়ণগঞ্জ ট্রেন নির্ধারিত সময়ে আসা যাওয়া করছে। বিলম্বে চলাচল কিংবা কোনো শিডিউল মিস হয়নি। তবে যাত্রী সংখ্যা কম ছিল অন্যান্য দিনের তুলনায়।

নারায়ণগঞ্জ বন্ধন বাস মালিক সমিতির পরিচালক জুয়েল হোসেন বলেন, নারায়ণগঞ্জ থেকে হরতালের নৈরাজ্য বন্ধে আমরা সব যানবাহন চলাচল অব্যাহত রেখেছি। পুলিশ প্রশাসন আমাদের সার্বিক নিরাপত্তা দিচ্ছে। সব বাস ঢাকা নারায়ণগঞ্জ ও অন্যান্য রুটে স্বাভাবিকভাবে চলাচল করছে।

নারায়ণগঞ্জ নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, সকাল থেকে নদীপথে সব নৌযান স্বাভাবিকভাবে চলাচল করছে। আমরা কোনো ধরনের প্রতিবন্ধতা পাইনি। নৌপথ স্বাভাবিক রয়েছে, এখানে হরতালের কোনো প্রভাব নেই।   

বাংলাদেশ সময়: ১৫৩৮  ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।