ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ধানক্ষেতে পড়ে ছিল অটোরিকশা চালকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
বগুড়ায় ধানক্ষেতে পড়ে ছিল অটোরিকশা চালকের মরদেহ প্রতীকী ছবি

বগুড়া: বগুড়ার গাবতলী উপজেলায় নিখোঁজ হওয়ার দুইদিন পর ধানক্ষেত থেকে নাজমুল হাসান (৩৬) নামে সিএনজিচালিত অটোরিকশার এক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২২ অক্টোবর) বিকেলে উপজেলার দুর্গাহাটা ইউনিয়নের হাতিবান্ধা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নাজমুল একই ইউনিয়নের হাতিবান্ধা মধ্যপাড়া এলাকার জহুরুল প্রামাণিকের ছেলে। তিনি পেশায় অটোরিকশা চালক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২০ অক্টোবর দুপুরে অটোরিকশা চালানোর জন্য মহাজনের গ্যারেজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন নাজমুল। সেদিন রাতে তিনি বাড়ির ফিরে না আসায় স্বজনরা ওই মহাজনের গ্যারেজে খোঁজ নিয়ে জানতে পারেন, অটোরিকশা নিতে তিনি সেখানে জাননি। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। কিন্তু গত চারমাস ধরে নাজমুল মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন হওয়ায় পরিবার নিখোঁজের বিষয়টি আর গুরুত্ব দেয়নি। শুধু এলাকার মাইকিং করে তার খোঁজ করেছিলেন।  

এদিকে, রোববার দুপুরে হাতিবান্ধা এলাকার একটি ধানক্ষেতে তার মরদেহ পড়ে থাকতে দেখতে পান স্থানীয়রা। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ বিকেলে ঘটনাস্থল থেকে নাজমুলের মরদেহ উদ্ধার করে। এ সময় তার শরীরে একাধিক ক্ষতের চিহ্ন দেখা যায়।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনাতন চন্দ্র সরকার জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে জড়িতের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।