ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দাদিকে হত্যা করে জানাজায় অংশ নেয় সাগর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
দাদিকে হত্যা করে জানাজায় অংশ নেয় সাগর

কুমিল্লা: কুমিল্লার মুরাদনগর উপজেলায় চুরির দৃশ্য দেখে ফেলায় দাদিকে কুপিয়ে হত্যা করে নাতি। দাদিকে খুন করে তার জানাজা ও দাফন কাজেও অংশ নেয় ওই নাতি।

হত্যায় ব্যবহৃত অস্ত্র পুকুরে ফেলে এসে স্বাভাবিকভাবে ঘুমিয়ে পড়ে।  

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) কুমিল্লা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এসব তথ্য জানায়।

এ ঘটনায় নাতি সাগর বাদশাকে (২২) গ্রেপ্তার ও হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়েছে। হত্যাকারী সাগর নিহত আমেনা বেগমের তৃতীয় সন্তান আবদুল মতিনের ছেলে। জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে সে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর মো. হিলাল উদ্দিন বলেন, চার বছর আগে সাগর তার দাদি আমেনা বেগমের স্বর্ণালংকার এবং টাকা চুরি করে। সে ঘটনায় সাগর ও তার চাচাতো ভাই হাসানকে স্থানীয় সালিশে পঞ্চাশ হাজার টাকা জরিমানা এবং গলায় জুতার মালা দিয়ে এলাকায় ঘোরানো হয়। দুই মাস পূর্বে সাগর আবারো গ্রামে আসে। গত ১২ অক্টোবর তার দাদির ঘরে চুরি করতে যায়। সে সময় তার দাদি তাকে চিনে ফেলায় পাশে থাকা দা দিয়ে কুপিয়ে হত্যা করে। তার দেওয়া তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা, ছুরি ও একটি রড পুকুরঘাট থেকে উদ্ধার করা হয়। এছাড়া তার দাদির ঘর থেকে চুরি করা ১০ লিটার সয়াবিন তেল তার চাচার ঘরের ড্রাম থেকে উদ্ধার করা হয়।

গত ১২ অক্টোবর মুরাদনগর উপজেলার মোচাগড়া গ্রামের পশ্চিম পাড়ায় মৃত তালেব আলীর স্ত্রী আমেনা বেগমকে (৮২) মধ্যরাতে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে আবু ইউসুফ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা করেন। এ নিয়ে তদন্তে  নেমে সাগরকে গ্রেপ্তার করে পিবিআই।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।