ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ, মৃত্যুর সংখ্যা বেড়ে ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
সিদ্ধিরগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ, মৃত্যুর সংখ্যা বেড়ে ৩

ঢাকা: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্টিল মিলে গ্যাস লাইনের বিস্ফোরণে পাঁচ শ্রমিক দগ্ধ হওয়ার ঘটনায় সাইফুল ইসলাম (৩০) নামে চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু হয়েছে। এখন এ ঘটনায় পর্যন্ত তিনজনের মৃত্যু হলো।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সাইফুলের বাবার নাম নুর ইসলাম। তার বাড়ি শেরপুরের নালিতাবাড়ি উপজেলায়।

এর আগে গত শুক্রবার (১৩ অক্টোবর) দিনগত রাত পৌনে ৪টার দিকে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় "শারমিন স্টিল লিমিটেড" নামে প্রতিষ্ঠানে এই দুর্ঘটনা ঘটে। আজ (মঙ্গলবার) বেলা ১২টার দিকে শরিফুলের মৃত্যু হয়। গত সোমবার সন্ধ্যায় মোজাম্মেল (৩০) নামে আরও একজনের মৃত্যু হয়েছিল।

চিকিৎসকরা জানান, সাইফুলের শরীরের ৬২ শতাংশ দগ্ধ হয়েছিল। একই ঘটনায় বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন জাকারিয়া (২২) ও ইকবাল (২৬)। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

তাদের সহকর্মী রফিকুল ইসলাম জানান, শুক্রবার দিনগত রাতে ওই পাঁচজন কারখানাটির ভেতর একটি রুমে ঘুমিয়ে ছিলেন। রাত পৌনে ৪টার দিকে সেই রুমের পাশে গ্যাস লাইনের পাইপে একটি বিকট বিস্ফোরণ হয়। এতে তাদের শরীরে আগুন ধরে যায়। তাদের ডাক চিৎকার শুনে শরীরের আগুন নিভিয়ে হাসপাতালে নেন সহকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, অক্টোবর ১৭ ,২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।