ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
চাঁদপুরে প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু প্রতীকী ছবি

চাঁদপুর: চাঁদপুরে সম্পত্তি ভাগাভাগি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় দুদু গাজী (৭০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।  

শনিবার (১৪ অক্টোবর) সকালের দিকে জেলা সদর উপজেলার রামপুর ইউনিয়নের ছোট সুন্দর গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত দুদু গাজী ওই গ্রামের গাজীবাড়ির বাসিন্দা।  

নিহতের ছেলে জাকির গাজী জানান, তাদের বাড়ির সম্পত্তি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিল। এ নিয়ে আদালতে মামলাও রয়েছে। শনিবার সকালে বাড়িতে তার মা ও বাবা ছাড়া অন্য কেউ ছিল না। ওই সময় রওশন আলী নামক ব্যক্তির ওয়ারিশ হেলাল, রাসেল, ইকবাল, শাহজাহান ও শরীফুল ইসলাম সংঘবদ্ধ হয়ে বিরোধকৃত সম্পত্তির একটি ঘরে বৈদ্যুতিক মিটার লাগাতে আসে। এ সময় তার বাবা তাদের তাদের বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে সবাই মিলে তার বাবাকে বেদম মারধর করে আহত করে। আহতাবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

হাসপাতালের সরকারি সার্জন ডক্টর মো. মনসুর আহমেদ কায়সার জানান, ওই ব্যক্তিকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। এ কারণে মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।  

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মুহসীন আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।