ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘দেশের মানুষ নির্বাচনমুখী, বিএনপি ষড়যন্ত্রমুখী’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
‘দেশের মানুষ নির্বাচনমুখী, বিএনপি ষড়যন্ত্রমুখী’

শরীয়তপুর: দেশের মানুষ এখন নির্বাচনমুখী আর বিএনপি ষড়যন্ত্রমুখী বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।

তিনি বলেন, বিএনপি দেশের মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদেশি প্রভুদের কাছে নালিশ করতে ব্যস্ত।

তারা জানে দেশের জনগণ বিএনপিকে চায় না। ফলে আগামী নির্বাচনে তাদের পরাজয় সুনিশ্চিত। সেজন্য তারা নির্বাচন বানচাল করাসহ পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার পথ খুঁজতে মরিয়া। তবে দেশের জনগণ তা কখনও বরদাশত করবে না।  

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে শরীয়তপুরের সখিপুর থানার আরশিনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নৌকার মার্কার প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে এনামুল হক শামীম বলেন, জনগণের ভোট পাবে না বিএনপি। ফলে নির্বাচন করে কোনো দিন ক্ষমতায় যেতে পারবে না তা জানে জঙ্গিবাদ সৃষ্টিকারী, বোমা হামলাকারী, গ্রেনেড হামলাকারী বিএনপি। আর তাই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা এবং ভোট যেন না হয়, সেজন্য সব ধরনের চক্রান্তে তারা লিপ্ত।

তিনি বলেন, দেশের মানুষের ভাগ্য শেখ হাসিনার ভাগ্যের সঙ্গে জড়িত। তিনি ক্ষমতায় থাকলে দেশের ভাগ্যের পরিবর্তন হয়।

আওয়ামী লীগ সরকার দেশের মানুষের জন্য কাজ করছে, সেজন্যেই বিএনপির অন্তর্জ্বালা হচ্ছে। বিএনপি লুটে খেতে পারছে না, ক্ষমতা নেই, জনগণকে শোষণ করতে পারছে না। জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে পারছে না, তাই নির্বাচনকে বানচাল করতে চায় তারা। কিন্তু তাদের দিবা স্বপ্ন কখনোই আর পূরণ হবে না।  

পানিসম্পদ উপমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর বীরকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। উন্নয়নের সবগুলো সূচক অর্জিত হওয়ার কারণে বাংলাদেশ ইতোমধ্যেই স্বল্প উন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। অর্থনৈতিক, সামাজিক, শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগসহ সব সূচকে বাংলাদেশ ইতোমধ্যে পাকিস্তানকে ছাড়িয়ে গেছে। অনেক ক্ষেত্রে ভারতকেও আমরা ছাড়িয়ে গেছি। বিশ্বে এখন বাংলাদেশের নাম উচ্চারিত হয় অর্জনের জন্য, সাফল্যের জন্য।  

দেশের জনগণ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ মন্তব্য করে উপমন্ত্রী বলেন, আগুন সন্ত্রাস ও দেশবিরোধী ষড়যন্ত্রকারী বিএনপিকে নয়, বার বার আওয়ামী লীগকেই ক্ষমতায় চায় জনগণ।  

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বুলবুল মালতের সভাপতিত্বে ও বশির সরদারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক মানিক সরকার, সহ-সভাপতি আলী আকবর পাইক, জেলার বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওসার আহমেদ তকি, থানার সহ-সভাপতি জিতু বেপারী, আনোয়ার বালা, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান মানিক সরদার, শাহজালাল মাল, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ রতন, স্বপন সিকদার, ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, মহসিন হক আবু, আলম সরদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।