ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘দি নিউ লাইফ’ অ্যাম্বুলেন্স কেড়ে নিল ২ ব্যক্তির প্রাণ

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
‘দি নিউ লাইফ’ অ্যাম্বুলেন্স কেড়ে নিল ২ ব্যক্তির প্রাণ দুর্ঘটনায় জব্দ হওয়া ক্ষতিগ্রস্ত অ্যাম্বুলেন্স

মৌলভীবাজার: মৌলভীবাজারে বিয়ে বাড়ি আসার পথে ‘দি নিউ লাইফ’ নামক এক অ্যাম্বুলেন্সের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) দুপুর দুইটার দিকে মৌলভীবাজার সদর উপজেলার শ্রীমঙ্গল সড়কের কদুপুর এলাকায় আঞ্চলিক কৃষি গবেষণা ইন্সটিটিউটের সামনে এই দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন - কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের কুরমা চা বাগানের সুরুজ মিয়ার ছেলে চা শ্রমিক তাজুল ইসলাম (৫০) ও শ্রীনাথপুর গ্রামের মৃত জমসেদ মিয়ার ছেলে ভানুগাছ বাজারের ব্যবসায়ী শাহিন মিয়া (৪৮)।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, ঘটনার পর পুলিশ ঘটনাস্থল থেকে অ্যাম্বুলেন্সটি জব্দ করলেও এর চালক পালিয়ে গেছে। অ্যাম্বুলেন্সচালককে আটকের চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের পরিবার সূত্রে জানা যায়, শাহিন ও তাজুল ইসলাম মোটরসাইকেল চালিয়ে ভানুগাছ থেকে মৌলভীবাজার সদর উপজেলার মোকামবাজারে বিয়ের অনুষ্ঠানে বরপক্ষের হয়ে আসছিলেন। পথে আঞ্চলিক কৃষি গবেষণা ইন্সটিটিউটের সামনে পৌঁছালে মৌলভীবাজার থেকে আসা অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ ঘটনায় শাহিন ও তাজুল গুরুতর আহত হলে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে নিয়ে আসা হয় মৌলভীবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাজুল ইসলামকে মৃত ঘোষণা করেন।  

শাহিনকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের রেফার্ড করেন। সিলেট শহরে প্রবেশের পথেই মৃত্যু হয় শাহিনের।  

বর্তমানে তাজুল ইসলামের মরদেহ মৌলভীবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে আর শাহিন মিয়ার মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
বিবিবি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।