ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উৎসবমুখর ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে মানিকগঞ্জে মানববন্ধন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
উৎসবমুখর ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে মানিকগঞ্জে মানববন্ধন 

মানিকগঞ্জ: সারাদেশে উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে অবাধ সুষ্ঠু নির্বাচনসহ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের দাবিতে মানিকগঞ্জে মানববন্ধন করেছে সম্মিলিত সামাজিক আন্দোলন।  

শুক্রবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে সম্মিলিত সামাজিক আন্দোলন জেলা কমিটির আয়োজনে মানিকগঞ্জ বাস্ট্যান্ড এলাকায় ঘণ্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

মানববন্ধনে বক্তার বলেন, মুক্তিযুদ্ধের বাংলাদেশে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও সব ধর্মের মানুষের সম্প্রীতি অত্যাবশ্যক। দুর্নীতিবাজ ও সাম্প্রদায়িক অপশক্তির হাতে বাংলাদেশ কোনোভাবেই ছেড়ে দেওয়া হবে না।

মানববন্ধনে আরশেদ আলীর সভাপতিত্বে শাহজাহান আলী সাজুর সঞ্চালনায় বক্তব্য দেন, সম্মিলিত সামাজিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সালেহ আহমেদ, যুগ্ম সাধারণ এ কে আজাদ, সদস্য মনিরুজ্জামান মনির, বাংলাদেশ ছাত্রলীগ-বিসিএল কেন্দ্রীয় কমিটির সভাপতি গৌতম শীল, জেলা সম্মিলিত সামাজিক আন্দোলনের সদস্য সাইফুল ইসলাম, শাহিনুর ইসলাম শাহিন ও সোহেল হোসাইন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।