ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিখোঁজ হওয়ার ৭ দিন পর মিলল যুবকের ঝুলন্ত মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
নিখোঁজ হওয়ার ৭ দিন পর মিলল যুবকের ঝুলন্ত মরদেহ

ফেনী: ফেনীর পরশুরামে নিখোঁজ হওয়ার সাত দিন পর ভারত সীমান্তবর্তী এলাকা থেকে নজরুল ইসলাম (৩২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১১ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত নজরুল উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের মুন্সিরখিল এলাকার আবুল বশরের ছেলে।

পুলিশ জানায়, নজরুল গত ০৫ অক্টোবর নিখোঁজ হন। পরে ৭ অক্টোবর এ বিষয়ে তার ভাই থানায় একটি সাধারণ ডায়েরি করেন। সেখানে নজরুলকে মানসিক ভারসাম্যহীন বলে উল্লেখ করা হয়েছে। এর আগেও বিভিন্ন সময় নজরুল বাড়ি থেকে নিখোঁজ হয়ে কয়েকদিন পর আবার ফিরে আসতেন। বুধবার সীমান্ত এলাকায় স্থানীয়রা ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে ইউপি সদস্য সরোয়ারকে খবর দেন। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

আনোয়ার হোসেন সজীব নামে নিহত ওই যুবকের এক স্বজন জানান, একমাস আগে তার এক কন্যা সন্তান জন্মগ্রহণ করে। তিনি মানসিকভাবে অসুস্থ হলে বাড়ি থেকে বাইরে চলে যেতেন এবং পরে আবার ফিরে চলে আসতেন। তবে এবার আর কোথাও খোঁজ পাওয়া যায়নি।

ওসি শাহাদাত হোসেন জানান, সে কবে ফাঁস দিয়েছে এখনও বলা যাচ্ছে না। লাশ উদ্ধারে পুলিশের একটি টিম কাজ করছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
এসএইচডি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।