ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে যাত্রী তোলার সময় আরেক বাসের ধাক্কায় নিহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
ময়মনসিংহে যাত্রী তোলার সময় আরেক বাসের ধাক্কায় নিহত ৬

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় এক বাসে যাত্রী তোলার সময় আরেক বাসের ধাক্কায় চার পোশাক শ্রমিকসহ ছয়জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ১০ জন।

বুধবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ময়মনসিংহ সদরের চুরখাই এলাকার খায়রুজ্জামান লিটন (২৮), বাড়েরারপাড় ভাটিপাড়া এলাকার শিমুল আহমেদ জয় (২০), ত্রিশাল উপজেলার দক্ষিণ তেতুলিয়া এলাকার জেসমিন আক্তার (৩০), সাখুয়া ইউনিয়নের গন্ডখোলা এলাকার বখতিয়ার হোসাইন সোহেল (৩৫), ঈশ্বরগঞ্জের মারোয়াখালি এলাকার আলতাব হোসেন (৬০), এবং অন্য এক নারীর পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সদরের চুরখাই ও ত্রিশাল থেকে কয়েকজন পোশাক শ্রমিক ও সাধারণ যাত্রী শেরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী এসএস ট্রাভেলস নামে একটি বাসে ওঠেন। পথে চেলেরঘাট এলাকায় যেতে বাসটির চাকা ফুটো (পাংচার) হয়ে যায়। পরে বাসটি সড়কের পাশে দাঁড় করিয়ে মেরামত করা হচ্ছিল। এজন্য যাত্রীরা নেমে অন্য বাসের জন্য অপেক্ষা করছিলেন। এরই মধ্যে ইসলাম পরিবহন নামে একটি বাস থামিয়ে যাত্রীরা সেটিতে ওঠার সময় রাসেল গার্মেন্টসের একটি বাস এসে বাসটিতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন ও ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরও একজন মারা যান। এতে আহত হন অন্তত ১২ জন। তাদের মধ্যে সাতজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও দুজন মারা যান।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।