ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরগুনায় পুলিশের অভিযানে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
বরগুনায় পুলিশের অভিযানে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ১

বরগুনা: বরগুনা‌ সদর উপজেলায় দেশীয় অস্ত্র ও গোলাবারুদসহ এইচ এম  রানা সিদ্দিক (৪৬) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (০৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সদর উপজেলার গলাচিপা বাজারের মীরেরহাট যাওয়ার সংযোগ সড়কের পাকা রাস্তার ওপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম মিজানুর রহমান।

গ্রেপ্তার রানা সিদ্দিক বরগুনা বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের বেতমোড়া এলাকার মৃত আবুল হাসেম ফেতু ওরফে ফেতর উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, তথ্য পেয়ে ফুলঝুড়ি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ছোট গৌরীচন্না এলাকার গলাচিপা বাজারের মীরেরহাট যাওয়ার সংযোগ সড়কে অভিযান পরিচালনা করে বরগুনা সদর থানা ও বরগুনা জেলা গোয়েন্দা শাখার ৮-১০ জন পুলিশের একটি চৌকস দল। সেখানে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসস্ত্রসহ রানা সিদ্দিককে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছে ডাকাতি কাজে ব্যবহৃত একটি স্টৈইলনেস স্টিলের দেশীয় শর্ট গান, ৯ রাউন্ড তাজা গুলি, একটি চাকু ও টর্চ লাইট জব্দ করা হয়।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম মিজানুর রহমান বলেন, আটক ছিদ্দিকের নামে বরিশাল রেঞ্জের বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা চলছে। পলাতক অন্যান্য অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।