ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১০ হাজার ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
১০ হাজার ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে ১০ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।  

বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় টাঙ্গাইলের গোয়েন্দা পুলিশের ইনচার্জ (দক্ষিণ) হেলাল উদ্দিনের নেতৃত্বে একটি দল উপজেলার গোড়াই ইউনিয়নের বটটেশী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তার দম্পতি হলেন - উপজেলার তরফপুর ইউনিয়নের ছিটমামুদপুর গ্রামের জালাল মিয়ার ছেলে শাহ আলম (৩৪) ও তার স্ত্রী চাপাইয়ের শিবগঞ্জ উপজেলার ত্রিমোহোনী গ্রামের  আমিরুল ইসলামের মেয়ে বাসরী খাতুন (২৮)।  
টাঙ্গাইল ডিবি দক্ষিণের উপপরিদর্শক (এসআই) প্রকাশ সরকার বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার আদালতের মাধ্যমে গ্রেপ্তার দম্পতিকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এর আগে এ দম্পতির নামে মির্জাপুর থানায় মাদক আইনে মামলা করেন ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম।  

জানা গেছে, শাহ আলম ও তার স্ত্রী গোড়াই বটটেকী এলাকার ডা. মোতালেব হোসেনের ভাড়া বাসায় বসবাস করতেন। বাড়ির মালিকের অজান্তে ওই দম্পতি মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়েন। দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে মাদক সংগ্রহ করে গোড়াই শিল্পাঞ্চলসহ উপজেলার বিভিন্ন স্থানে সরবরাহ করতেন তারা।  

গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের গোয়েন্দা পুলিশের একটি দল বুধবার সন্ধ্যায় বটটেকী এলাকায় অভিযান চালায়। এসময় শাহ আলমের কাছ থেকে ২০০ পিস ও তার স্ত্রী বাসরী খাতুনের ব্যাগের ভেতর থাকা ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।