ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যানজট সৃষ্টির প্রতিবাদ করায় অটোরিকশাচালককে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
যানজট সৃষ্টির প্রতিবাদ করায় অটোরিকশাচালককে পিটিয়ে হত্যা

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় রাস্তায় যানজট সৃষ্টির প্রতিবাদ করায় মো. সাখাওয়াত উল্ল্যাহ্ (৫৫) নামে সিএনজিচালিত এক অটোরিকশাচালককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (৩ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চাটখিল-সোনাইমুড়ী সড়কের পাঁচগাঁও ইউনিয়নের মোস্তান নগর এলাকার মহুরী মার্কেটে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় ব্যাটারিচালিত এক অটোরিকশাচালক ও সিএনজিচালিত এক অটোরিকশাচালককে আটক করেছে পুলিশ।  

আটক দুই চালক হলেন, উপজেলার হালিমা দিঘীর পাড় এলাকার ল্যাংটা বাড়ির মৃত মো. নবীর ছেলে মো. রাজু (২২) ও একই এলাকার সুইপার আকবরের ছেলে জাহাঙ্গীর (২৪)।  

নিহত মো. সাখাওয়াত উল্ল্যাহ্ উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের পাইক বাড়ির মৃত হাবিবুর রহমানের ছেলে।  

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) আবু জাফর এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আটক আসামিরা রাস্তায় এলোমেলোভাবে গাড়ি রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। নিহত সাখাওয়াত সিএনজি অটোরিকশা নিয়ে বাড়ি যাওয়ার পথে গাড়ি পার করতে না পেরে জিজ্ঞেস করেন, তোমরা এভাবে গাড়ি রাখছো কেন? এ কথা জিজ্ঞেস করার সঙ্গে সঙ্গে আসামিরা তাকে এলাপাতাড়ি মারধরে করলে তিনি মারা যান।    

ওসি তদন্ত আরও জানান, এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। তিনজনকে আসামি করে মামলা দায়েরের প্রস্ততি চলছে।  
বুধবার (৪ অক্টোবর) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত ৯টার দিকে নিজের সিএনজি চালিয়ে মহুরী মার্কেট এলাকায় পৌঁছলে সাখাওয়াত দেখেন কয়েকটি ব্যাটারিচালিত অটোরিকশা ও সিএনজিচালিত অটোরিকশা রাস্তায় এলোমেলোভাবে রাখা হয়েছে। এ কারণে রাস্তায় যানজটে সৃষ্টি হয়। ওইসময় সিএনজি থামিয়ে এলোমেলোভাবে রাস্তায় গাড়ি রাখার প্রতিবাদ করেন সাখাওয়াত। এনিয়ে অটোরিকশাচালক রাজুর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাজু ও তার বন্ধু সিএনজিচালক জাহাঙ্গীর, মুন্না একসঙ্গে সাখাওয়াতকে এলোপাতাড়ি বেধড়ক পিটিয়ে আহত করে।  

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।