ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোটালীপাড়ায় টিসিবির পণ্য পাচারকালে জব্দ, ডিলার আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৩
কোটালীপাড়ায় টিসিবির পণ্য পাচারকালে জব্দ, ডিলার আটক

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়ায় রামশীল ইউনিয়ন পরিষদের (ইউপি) অফিস গোডাউন থেকে টিসিবির পণ্য পাচারকালে ডিলারকে আটক ও মালামাল জব্দ করে চেয়ারম্যানের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।  

পরে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য ইউপি চেয়ারম্যান শ্যামল কান্তি বিশ্বাস সংশ্লিষ্ট কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে চিঠি পাঠিয়েছেন।

রামশীল ইউপি চেয়ারম্যান শ্যামল কান্তি বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল সোমবার রাত ১০টার দিকে রামশীল ইউনিয়নের অস্থায়ী গোডাউনে রাখা এক হাজার ৪৫০ কেজি চাল, ৫৬ লিটার তেল ও ২০ কেজি মসুরির ডালসহ টিসিবির ডিলার কাজী এমরান তার বাড়িতে নিয়ে যাবার সময় স্থানীয়রা তাকে ধরে ফেলেন। পরে ডিলারসহ অন্যদের আটক করে আমাদের হাতে তুলে দেন। রাতেই আমি ইউএনওকে বিষয়টি জানাই ও মঙ্গলবার সকালে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তার কাছে চিঠি দেই। তাছাড়া বিষয়টি পুলিশকেও জানানো হয়েছে।

কোটালীপাড়া ইউএনও ফেরদাউস ওয়াহিদ এ বিষয়ে জানান, ইতোমধ্যে উপজেলা কৃষি অফিসারকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত শেষে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

জব্দ মালামাল জনগণের মধ্যে বিতরণ না করে বাইরে বেশি দামে বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল জানা গেছে।  

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।