ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

হোটেলে ভাতের বিল বকেয়া, সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে তদন্ত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৩
হোটেলে ভাতের বিল বকেয়া, সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে তদন্ত কমিটি

কক্সবাজার: কক্সবাজার জেলা ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে কর্মীদের নিয়ে টানা সাত মাস হোটেলে ভাত খেয়ে বিল না দেওয়ার অভিযোগ তদন্তে চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।  

সোমবার (২ অক্টোবর) কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি হাবিবুল বাশারকে প্রধান করে এ তদন্ত কমিটি গঠিত হয় বলে জানান জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।

কমিটির সদস্যরা হলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি রবিউল হাসান রানা, উপ-সম্পাদক শাহীদুল ইসলাম শাকিল ও আহসান হাবিব সজীব।

জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জানান, অভিযোগ তদন্তে কমিটির সদস্যরা খুব শীঘ্রই কক্সবাজারে আসবেন এবং অভিযোগকারী, সাক্ষী ও অভিযুক্তদের বক্তব্য গ্রহণ করবেন।  

অভিযুক্ত ছাত্রলীগ নেতা কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ মারুফ আদনান।

জানা গেছে, কক্সবাজার শহরের কলাতলীতে অবস্থিত একটি মেচের মালিক শাহাব উদ্দিন গত বুধবার (২৭ সেপ্টেম্বর) থানায় অভিযোগে উল্লেখ করেন, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ মারুফ আদনান দীর্ঘদিন ধরে তার কর্মীদের নিয়ে তার ভাতের হোটেলে (মেচ) নিয়মিত খাওয়া-দাওয়া করেন। খাওয়া-দাওয়া শেষে বিল বাকি রেখে চলে যেতেন। সাত মাসে বকেয়া বিল দাঁড়িয়েছে প্রায় ৩ লাখ টাকায়। গত মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বকেয়া টাকা চাইলে হোটেলের মালিক ও কর্মচারীদের মারধর করেন ওই ছাত্রলীগ নেতা ও তার কর্মীরা। এসময় তারা হোটেলের ক্যাশে থাকা ৩০ হাজার টাকাও লুট করে নেন।

তবে অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করেনি পুলিশ। অভিযোগটি এখনও তদন্তাধীন রয়েছে বলে জানান কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুজ্জামান।

তিনি বলেন, তদন্তে অভিযোগের প্রাথমিক প্রমাণ পাওয়া গেলে তা মামলা হিসেবে রেকর্ড করা হবে।

অভিযোগের বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ মারুফ আদনান বলেন, আমি আমার জন্মের পর কোনো দিন ওই হোটেলে যাইনি। অভিযোগকারীকেও কখনও দেখিনি বা চিনি না। অভিযোগটি একটি প্রভাবশালী চক্রের সাজানো ও পুরোপুরি মিথ্যা।

বাংলাদেশ সময়: ২৩৫৯ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
এসবি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।