ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘বিদেশিরা শেখ হাসিনাকে চায় না’ এসব গুজবের কথা: সালমান এফ রহমান

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
‘বিদেশিরা শেখ হাসিনাকে চায় না’ এসব গুজবের কথা: সালমান এফ রহমান

নবাবগঞ্জ ( ঢাকা ) :  ‘বিদেশিরা শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় চায় না’ এসব গুজব ছড়ানো কথা এবং বিরোধী দলের লোকেরা এসব কথার গুজব ছড়াচ্ছেন বলে মন্তব্য করেছেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা, ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের সংসদ সদস্য সালমান ফজলুর রহমান।  

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় সরকারি নবাবগঞ্জ পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে ঢাকার নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কেন্দ্র ভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটির নারী সদস্যদের সাথে মতবিনিময় ও কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সালমান ফজলুর রহমান এমপি বলেন, বিরোধী দলের লোকেরা গুজব ছড়াচ্ছেন- বিদেশিরা নাকি, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফের রাষ্ট্র ক্ষমতায় চায় না। যদি না-ই চাইতো তাহলে বিদেশি রাষ্ট্র প্রধানরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বারবার মিলিত হতেন না। শুধু বিদেশিদের দাবি- শন্তিপূর্ণ, সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ নির্বাচন।  

তিনি বলেন, বাংলাদেশের সংবিধান অনুযায়ী সঠিক সময়ের মধ্যেই নির্বাচন অনুষ্ঠিত হবে। বিরোধীরা অংশগ্রহণ করুন আর না করুন, সেটা তাদের ব্যাপার। অন্য আরও অনেক দল আছে যারা নির্বাচনে অংশ নেবেন। ইনশাআল্লাহ নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে। যে যা কথা বলুক না কেন, এতে কোন সন্দেহ থাকা উচিত নয়।

নেতাকর্মীদের উদ্দেশ্যে এমপি বলেন, কারো কথায় কান দেবেন না। আপনাদের এখন থেকে নির্বাচনের কাজে লেগে পড়তে হবে। বিরোধীদল বা সাধারণ ভোটারদের বুঝিয়ে ভোট নৌকা মার্কায় আনতে হবে। তারা ভোট না দিলেও বলতে যেন না পারে, আমাদের কাছে ভোট চায়নি। প্রতিটি কেন্দ্রভিত্তিক উঠান বৈঠক হবে, আমি যাবো। তার জন্য আপনাদের সকলের সহযোগীতা কামনা করছি।

সকাল সাড়ে ১০ থেকে দুপুর পর্যন্ত নারী নেতাকর্মীদের নিয়ে এবং দুপুর আড়াইটা থেকে বিকাল ৫টা পর্যন্ত পুরুষ নেতাকর্মীদের নিয়ে সভা করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমতের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান সিকদার অনুষ্ঠান সঞ্চালনায় বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন, সহ-সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, সাংগঠনিক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক নরুল হক বেপারী, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি বণশ্রী বিশ্বাস স্মৃতিকণা, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ আনার কলি পুতুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইব্রাহিম খলিল প্রমুখ।

সভায় প্রধান অতিথি উপজেলার ১০৬টি কেন্দ্রের নির্বাচন পরিচালনা কমিটির নারী ও পুরুষ সদস্যদের মতামত গ্রহন করে এবং করণীয় সম্পর্কে নির্দেশনা প্রদান করেন।  

বাংলাদেশ সময়:  ১২১২ ঘন্টা, সেপ্টেম্বর ২৯,২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।