ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিএনপির সমাবেশে মোবাইল চুরির হিড়িক!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
বিএনপির সমাবেশে মোবাইল চুরির হিড়িক!

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় বিএনপির একদফা দাবি আদায়ের সমাবেশে মোবাইল চুরির হিড়িক পড়েছিল। এসময় চুরি থেকে রেহাই পাননি গণমাধ্যম কর্মীও।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকায় পাসপোর্ট অফিস সংলগ্ন গলিতে ফতুল্লার সমাবেশটি অনুষ্ঠিত হয়।

বিএনপির একদফা দাবিতে চলমান কর্মসূচির অংশ হিসেবে চলে এ সমাবেশ।  

এতে সকাল থেকে বিএনপি নেতাকর্মীদের পাশাপাশি গণমাধ্যম কর্মীরাও উপস্থিত হন। এর মাঝে দুপুর থেকে হঠাৎ বিএনপি নেতাকর্মীদের মোবাইলফোন চুরি হতে থাকে। এ নিয়ে একাধিক নেতা ও স্থানীয় এক গণমাধ্যম কর্মী অভিযোগ করেন।  

স্থানীয় গণমাধ্যম কর্মী তৌকির আহমেদ খান শাকির বলেন, আমি সমাবেশে সংবাদ সংগ্রহ করতে আসি। এর মাঝে কেন্দ্রীয় নেতাদের বক্তব্য শুরু হলে রেকর্ড করার জন্য মোবাইল ফোন বের করতে পকেটে হাত দিয়ে দেখি নাই। এটি খুব দুঃখজনক।

একই অভিযোগ জানান বিএনপি নেতা আলী হোসেন। তিনি বলেন, আমি সোনারগাঁ থেকে এসেছিলাম, এখন মোবাইলফোনটি দেখি কে জানি নিয়ে গেছে। এ ধরনের ঘটনা নারায়ণগঞ্জে বিএনপির সমাবেশে হরহামেশাই হয়ে থাকে। এটি দুঃখজনক।  

বিষয়টি নজরে আনা হলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন বলেন, আমি এখন পর্যন্ত শুনিনি বা কেউ আমাকে বলেনি। তবে যাদের মোবাইলফোন চুরি হয়েছে তাদের সঙ্গে কথা বলব।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।