ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাছের সঙ্গে অ্যাম্বুলেন্সের ধাক্কায় রোগীসহ আহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
গাছের সঙ্গে অ্যাম্বুলেন্সের ধাক্কায় রোগীসহ আহত ৭

ঝালকাঠি: ঝালকাঠিতে একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে রোগীসহ সাতজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

শুক্রবার (২২ সেপ্টেম্বর) ভোররাত ২টার দিকে আকলিমা মোয়াজ্জেম হোসেন ডিগ্রি কলেজের সামনে এ ঘটনা ঘটে।  

ঝালকাঠি সদর থানা পুলিশের এএসআই গনেশ বিষয়টি নিশ্চিত করেছেন।  

আহতরা হলেন- পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার দক্ষিণ বড় মাছুয়া এলাকার মো. মাসুদ মৃধা (২১), জামাল হোসেন মৃধা (৩৫), নিজাম মৃধা (২৮), রাসেল বেপারী (২৬), রোজিনা আক্তার (২৩), আছমা বেগম (২৬) ও হালিমা বেগম (৩৫)।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ২টার দিকে পিরোজপুর মঠবাড়িয়া থেকে সিজারিয়ান রোগী নিয়ে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে  গাছের সাথে ধাক্কা খায়। এসময় অ্যাম্বুলেন্সের থাকা রোগীসহ সাত জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

এএসআই গনেশ বলেন, অ্যাম্বুলেন্সটি থাকা সাতজনের মধ্যে ছয়জনের অবস্থা গুরুতর। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।