ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
ঝিনাইদহে চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

ঝিনাইদহ: ঝিনাইদহ টেলিভিশন সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক ও ঝিনাইদহ প্রেসক্লাবের সদস্য চ্যানেল টোয়েন্টিফোরের ঝিনাইদহ জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেনের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার গাড়াগঞ্জ এলাকায় হামলার শিকার হন তিনি।

পরে স্থানীয়রা আহত সাংবাদিক সাদ্দাম হোসেনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন।  

এ ঘটনার পর সন্ত্রাসীরা সাদ্দাম হোসেনের বাড়িতে গিয়ে হুমকি দেন। আহত সাংবাদিক সাদ্দাম হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, ঝিনাইদহ শহর থেকে শৈলকুপা উপজেলার মহেশপুর গ্রামে যাচ্ছিলেন। পথে গাড়াগঞ্জ বাসস্ট্যান্ডে পৌঁছালে ফিরোজ হোসেন ও তার ভাতিজা বিপ্লবসহ বেশ কয়েকজন সন্ত্রাসী তার ওপর অতর্কিত হামলা চালিয়ে জখম করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে খবর পেয়ে ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু, এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি নিজাম জোরদার বাবলু, ভোরের ডাকের আব্দুল হাই, বাংলাভিশনের আসিফ ইকবাল মাখন, সময় টেলিভিশনের রিপোর্টার লোটাস রহমান সোহাগ, ডিবিসি টেলিভিশনের শাহরিয়ার রহমান রকি, বর্তমান ঝিনেদা টিভির চেয়ারম্যান একরাম হোসেন ও গ্লোবাল টেলিভিশনের জিকুসহ সাংবাদিক নেতারা রাতেই সাদ্দাম হোসেনকে দেখতে হাসপাতালে যান। তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং হামলার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আনার দাবি জানান।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।